Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

৩ ইউপি চেয়ারম্যান ও সদস্যদের শপথ গ্রহণ

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

পিরোজপুরের নাজিরপুর উপজেলার দ্বিতীয় ধাপে ৩টি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা সদস্য এবং সাধারণ সদস্যরা শপথ নিয়েছেন। গতকাল মঙ্গলবার সকাল ১১ টায় নাজিরপুর উপজেলা পরিষদ চত্বরে স্বাধীনতা মঞ্চে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।
পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান আর মহিলা সংরক্ষিত সদস্য ও সাধারণ সদস্যদের শপথ বাক্য পাঠ করাণ নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ্ সাদীদ। শপথ নেন ৪ নং দীর্ঘা ইউনিয়নের অশুতোষ বেপারী, ৫ নং খাঁখারীকাঠী ইউনিয়নের মো. খালিদ হোসেন সজল, ৮ নং শ্রীরামকাঠী ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন বেপারী।
৩ জন চেয়ারম্যন ৯ জন নারী সংরক্ষিত সদস্য ও ২৭ জন সাধারণ ওয়ার্ডের সদস্য সবাই এ শপথ পাঠ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
সঞ্জীব কুমার রায়ের সঞ্চালনায় শপথ গ্রহণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মাষ্টার অমূল্য রঞ্জন হালদার, নাজিরপুর সহকারি কমিশনার (ভ‚মি) শেখ আল মামুন, উপজেলা ভাইস চেয়ারম্যন শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যন, শাহরিয়ার ফেরদৌস রুনা, নাজিরপুর সদর ইউপি চেয়ারম্যন ও আ.লীগের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন খান, ৭ নং সেখমাটিয়া ইউপি চেয়ারম্যন আতিয়ার রহমান চৌধুরী নান্নু, নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহিদুল ইসলাম, জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ খান ও তিমির হালদার তুহিন, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ