Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় একজনের মৃত্যু সিলেটে, আক্রান্ত ৬ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ৫:২৩ পিএম

করোনা আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় একজনের জনের মৃত্যু হয়েছে সিলেট বিভাগে। ৭০৬ জনের পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৬ ঁজনের। আজ মঙ্গলবার (২১ ডিসেম্বর) স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের পরিচালক হিমাংশু লাল রায় জানান, সিলেটে ৭০৬ জনকে পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ৬ জনের। শনাক্তের হার শতকরা ০ দশমিক ৮৫। গত ২৪ ঘণ্টায় ১৯ জন সুস্থ হয়েছেন সিলেট বিভাগে। এরমধ্যে সিলেটে ৩ জন, হবিগঞ্জে ১৫ জন ও ১ জন রয়েছেন মৌলভীবাজারে।

জানা যায়, গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়ে সুনামগঞ্জের একজনের মৃত্যু হয়েছে । আর করোনা আক্রান্ত ৬ জনের মধ্যে সিলেট ২ জন, হবিগঞ্জে ২ ও ২ জন রয়েছেন মৌলভীবাজারে। এছাড়া করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে রয়েছেন চিকিৎসাধীন আরও একজন।
স্বাস্থ্য অধিদপ্তরের দেওয়া তথ্য মতে, গত বছরের (২০২০) এপ্রিল থেকে এ নিয়ে আজ মঙ্গলবার (২১ ডিসেম্বর, ২০২১) পর্যন্ত বিভাগে মোট মৃত্যু হয়েছে এক হাজার ১৮৩ জনের। এ পর্যন্ত বিভাগে মৃত্যু হওয়া ব্যক্তিদের মধ্যে সিলেটে ৮৭০ জন, সুনামগঞ্জে ৭৫, হবিগঞ্জে ৪৮ এবং ৭২ জন রয়েছেন মৌলভীবাজারে। এছাড়া ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চার জেলায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে আরও ১১৮ জনের । গত বছরের মার্চ থেকে এখন পর্যন্ত মোট করোনা আক্রান্ত হয়েছেন ৫৫ হাজার ২৬ জন সিলেট বিভাগে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪৯ হাজার ৬১২ জন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ