Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নিরবের সঙ্গে জুটি বাঁধলেন কলকাতার মিমি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২১, ৪:২৬ পিএম

কলকাতার সাংসদ ও অভিনেত্রী মিমি চক্রবর্তীকে এবার দেখা যাবে ঢালিউডের নায়ক নিরব হোসাইনের বিপরীতে। তবে সিনেমায় নয়, তারা জুটি বেঁধে কাজ করেছেন মিউজিক ভিডিওতে। আরফিন রুমির গাওয়া গান ‌‘তুই আর আমি’তে মডেল হয়েছেন তারা। ‘গান বাংলা’ টিভির ৮ম প্রতিষ্ঠাবার্ষিকীর মঞ্চে তাপস ও রুমি গেয়েছিলেন গানটি।

সোমবার (২০ ডিসেম্বর) মধ্যরাতে মিউজিক ভিডিওটির টিজার অবমুক্ত করেছে টিএম রেকর্ডস। ৩৩ সেকেন্ডের ‘তুই আর আমি’র টিজারে রোমান্টিক মুডে দেখা গেছে নিরব ও মিমিকে। এর ভিডিওটি পরিচালনা করেছেন কলকাতার খ্যাতনামা নির্মাতা ও নৃত্যশিল্পী বাবা যাদব। কৌশিক হোসেন তাপস ফিচারিং এ গানটির কথাগুলো এমন- ‌তুই আর আমি, চল করি পাগলামী/ হয় হোক বদনামি, পৃথিবী দেখুক/ হোক প্রেমেরই জয়, করি না তো ভয়/ যদি হয় ভুল হোক, এভাবে চলুক। শিগগিরই পুরো গানটি অবমুক্ত হবে।

মিউজিক ভিডিওটি প্রসঙ্গে চিত্রনায়ক নিরব বলেন, ‘মিমির সঙ্গে এটা আমার প্রথম কাজ। বাংলাদেশেও এটি মিমির প্রথম কাজ। ভারতের বিভিন্ন লোকেশেনে আমরা কাজটি শেষ করেছিলাম। তাপস ভাই, মুন্নী ভাবি, আরেফিন রুমি, মিমি, বাবা যাদবসহ যারা এর সঙ্গে জড়িত সবাই মিলিয়ে আমরা একটি ভালো কাজ দেওয়ার চেষ্টা করেছি। আমার বিশ্বাস দর্শকদের ভালো লাগবে।’

গানটি নিয়ে বেশ উচ্ছ্বসিত আরেফিন রুমি বলেন, ‘এ গানটি আমাদের সবার প্রিয় কৌশিক হোসেন তাপস স্বযত্নে রেখেছিলেন নিজে গাওয়ার জন্য। কিন্তু গানটি আমার মায়ের পছন্দ হয়ে যাওয়ায় তার প্রতি সম্মান দেখিয়ে এটি আমাকে উপহার দিয়েছেন তাপস ভাই। আমার বিশ্বাস এই গানটি হবে বাংলাদেশের সংগীতপ্রেমীদের জন্য শ্রেষ্ঠ উপহার!’

এদিকে গান বাংলা এর পক্ষ থেকে জানানো হয়, ভিডিওটি দেশের বাইরে ধারণ করা হয়েছে। আর গানটির মাধ্যমে প্রথমবারের মতো বাংলাদেশের এমন প্রজেক্টে যুক্ত হলেন টলিউডের জনপ্রিয় নায়িকা মিমি। নতুন বছরের শুরুতে অন্যতম চমক হিসেবে নিরব-মিমির মিউজিক ভিডিওটি প্রকাশ হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ