Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চবি অফিসার সমিতির নির্বাচন ২৩ ডিসেম্বর

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ৮:৪৪ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অফিসার সমিতির নির্বাচন আগামী বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে ।

বিষয়টি ইনকিলাবকে নিশ্চিত করেছেন চবি অফিসার সমিতির নির্বাচন কমিশনার মো.আবুল মোহসীন চৌধুরী।

তিনি বলেন, ২৩ তারিখ সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। এবার ১১ টি পদের জন্য মোট ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

সূত্রে জানা যায়, এবছর সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রধান লাইব্রেরিয়ান এ.কে.এম মাহফুজুল হক, কেন্দ্রীয় স্টোর শাখার ডেপুটি রেজিস্ট্রার রাশেদুল হায়দার জাভেদ এবং চাকসুর ডেপুটি রেজিস্ট্রার জাকের আহমেদ । সাধারণ সম্পাদক পদেও তিনজন প্রার্থী রয়েছেন, কাউন্সিল শাখার আব্দুলাহ আসাদ,হিসাব নিয়ামক দপ্তরের হামিদ হোসেন নোমানি এবং জীববিজ্ঞান অনুষদের মোশিবুর রহমান। এছাড়াও সহসভাপতি পদের প্রার্থী হচ্ছেন একাডেমিক শাখার বিশ্বরূপ দাশ গুপ্ত, ডেপুটি রেজিস্ট্রার মো.গিয়াস উদ্দিন এবং কম্পিউটার শাখার ডেপুটি রেজিস্ট্রার মীনা পারভিন হোসেন।

সভাপতি পদ-প্রার্থী এ.কে.এম মাহফুজুল হক ইনকিলাবকে বলেন, নির্বাচনের প্রচারণা কার্যক্রম ভালোভাবেই চলছে। প্রতিবছরের মতো এবারো আমরা সুষ্ঠু এবং উৎসব মুখোর পরিবেশে নির্বাচন আশা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ