Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহী চারঘাটে মাদক ব্যবসায়ী দুই গ্রুপের সংঘর্ষ, নিহত ১ আটক ৫

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ৬:০৪ পিএম

রাজশাহীর চারঘাটে মাদক ব্যবসাকে কেন্দ্র করে গত রবিবার বিকেলে দুপক্ষের সংঘর্ষের ঘটনায় শিলন আলী (৩০) নামের এক মাদক ব্যবসায়ী নিহতের ঘটনায় মুল অভিযুক্ত অপর মাদক ব্যবসায়ী স¤্রাটসহ ৫জনকে গ্রেফতার করেছে র‌্যাব-পুলিশ। রোববার রাতে উপজেলার শলুয়া ইউনিয়নের ফতেপুর এলাকার জনৈক ব্যাক্তির বাড়ী থেকে তাদের গ্রেফতার করা হয়।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, ঘটনার পর থেকে পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় উপজেলার শলুয়া ইউনিয়নের ফতেপুর গ্রামে জনৈক ব্যাক্তির বাড়ীতে মুল অভিযুক্তসহ আসামীরা অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে রোববার গভীর রাতে র‌্যাব-পুলিশের যৌথ অভিযান পরিচালনা করে ওই এলাকা থেকে মুল অভিযুক্ত ঝিকরা জোয়ার্দ্দারপাড়া গ্রামের নকিম উদ্দিনের ছেলে স¤্রাট,মহসিন আলীর ছেলে জুয়েল রানা, আব্দুর রহমানের ছেলে রাসেল রহমান,জমির উদ্দিনের ছেলে জনি আহম্মেদ ও সোহাগ আলীকে গ্রেফতরা করা হয়। গ্রেফতারকৃতদের সোমবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, ঝিকরা জেয়ার্দ্দাারপাড়া গ্রামের নকিম উদ্দিনের ছেলে চিহিৃত মাদক ব্যবসায়ী স¤্রাট আলী সঙ্গে একই এলাকার অপর মাদক ব্যবসায়ী রিয়াজ উদ্দিনের ছেলে নিহত শিলন আলীর মাদক ব্যবসাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। তারই জের ধরে রোববার বিকেল উপজেলার সরদহ ইউনিয়নের ঝিকরা জোয়ার্দ্দারপাড়া গ্রামের মাদক ব্যবসায়ী শিলন তার সহযোগী মোটরসাইকেল যোগে নিজ বাড়ী থেকে চারঘাট বাজারে যাওয়ার সময় দুলালের বাড়ীর নিকট পৌছলে প্রতিপক্ষ স¤্রাট গ্রুপ শিলনের পথরোধ করে। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সম্রাট গ্রুপের ধারালোর অস্ত্রের আঘাত শিলন আলী মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা শিলনকে উদ্ধার করে প্রথমে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিলনকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে সম্রাটকে প্রধান আসামী করে ৫জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে।
ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, ঘটনার কয়েক ঘন্টার ব্যবধানে সাড়াশি অভিযান পরিচালনা করে মুল অভিযুক্ত স¤্রাটসহ ৫জনকে গ্রেফতার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ