Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মেশিন বিস্ফোরণে যুবকের মৃত্যু

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

হাওয়া মেশিন বিস্ফোরনে মামুন (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছেন আরো দু’জন। গত শনিবার সকালে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুরের ডাঙ্গাপাড়া এলাকায় পেট্রোল পাম্পের সামনে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত মামুন পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের জামুর দুয়ার গ্রামের তৌহিদুল ইসলামের ছেলে। আহতরা হলেন, তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার সিরাজউদ্দীনের ছেলে রবিউল ইসলাম (৩০) ও পঞ্চগড় সদরের নিমনগর এলাকার মকলেছের ছেলে নাজমুল (১৬)। স্থানীয়রা জানায়, ভজনপুর ডাঙ্গাপাড়া এলাকায় নাজমুল সকালে ট্রাকের চাকায় হাওয়া দেয়ার জন্য হাওয়ায় মেশিনে হাওয়া লোড করছিলো। একসময় হাওয়া মেশিনটি বিস্ফোরিত হয়ে নাজম্লুসহ পাশে থাকা মামুন ও রবিউলের গায়ে লাগে। এতে তারা গুরুত্বর আহত হলে স্থানীয়রা দ্রæত তাদেরকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহাবুবুল আলম ভুঁইয়া মামুনকে মৃত ঘোষণা করেন।
এদিকে নাজমুল ও রবিউলের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদের রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়।
তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু সায়েম মিয়া বলেন, হাওয়া মেশিন বিস্ফোরণে এক যুবকের মৃত্যু হয়। আহত দুই জনেরর অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে রংপুরে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ