Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহে পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটেছে। এতে দুই ‘সন্ত্রাসী’ নিহত এবং ‘ডাকাত’ দলের এক সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

আজ মঙ্গলবার ভোররাতে ঝিনাইদহ শহরের বাইপাস সড়কের ভুটিয়াগাতী এলাকায় এবং কালীগঞ্জে পৃথক ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

ভুটিয়ারগাতী এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ দুই ‘সন্ত্রাসী’ নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে দুটি শাটার গান, দুই রাউন্ড গুলি ও পাঁচটি হাতবোমা উদ্ধার করে পুলিশ। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

এ সময় আহত হয়েছেন পুলিশের ৩ সদস্য। তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত পুলিশ সদস্যরা হলেন- বুলবুল আহমেদ, আলমগীর হোসেন ও নাছিম।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, রাতে জেলা শহরের বাইপাস সড়কের ভুটিয়ারগাতী নামক স্থানে পুলিশের একটি টহল দল টহল দিচ্ছিল। এ সময় তিনটি মোটরসাইকেল দেখতে পেয়ে পুলিশ তাদেরকে থামানোর চেষ্টা করে। মোটরসাইকেল আরোহী ‘সন্ত্রাসীরা’ পুলিশকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ ও গুলি ছোড়ে।

পুলিশও আত্মরক্ষার্থে গুলি করলে উভয় পক্ষের মধ্যে ‘বন্দুকযুদ্ধ’ শুরু হয়। বেশ কিছু সময় গুলি বিনিময়ের পর সন্ত্রাসীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে দু’নকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ ঘটনায় পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন। তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে কালীগঞ্জ থানার বারোবাজারের সন্নিকটে ধোপাবিল এলাকায় পুলিশের টহল দলের ওপর আক্রমণের ঘটনা ঘটলে আত্মরক্ষার্থে পুলিশ গুলি ছোড়ে। পরে আক্রমণকারীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে উদ্ধার করে পুলিশ। তার নাম নাছির উদ্দিন। বয়স আনুমানিক ৪৫ থেকে ৪৭ বছর।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গুলিবিদ্ধ নাছির আন্তঃজেলা ডাকাতদলের প্রধান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ