Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দারুল ওহী আইডিয়াল মাদরাসার কোরআন অ্যাওয়ার্ড প্রদান

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

নরসিংদীর আমদিয়া ইউনিয়নের বেলাটি গ্রামে প্রতিষ্ঠিত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান দারুল ওহী আইডিয়াল মাদরাসার পুরস্কার বিতরণ ও ৫ম তাহফিযুল কোরআন অ্যাওয়ার্ড অনুষ্ঠান গত শনিবার দারুল ওহী মসজিদ কমপ্লেক্সে অনুষ্ঠিত হয়। এ মহতি অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন, শায়েখ মাহমুদুল হাসান আল মাদানী। প্রধান অতিথি ছিলেন, হাজী আবেদ কলেজের অধ্যক্ষ এ কে আহসান মাহবুব। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দারুল ওহী আইডিয়াল মাদরাসার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. ইমাম হোসেন, বিশেষ অতিথি ছিলেন দারুল ওহী আইডিয়াল মাদরাসার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. ইমাম হোসেন, বিশেষ অতিথি ছিলেন দারুল ওহী আইডিয়াল মাদরাসার সদস্য ইরফান হোসেন নাফি, গোয়ালদী সাকিয়াতুন নেছা ইসলামিয়া দাখিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা আমীন উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন এ দ্বীনি প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শেখ মাহবুবার রহমান। অনুষ্ঠানের প্রধান অতিথি এ. কে আহসান মাহবুব বলেন, আপনার সন্তানদেরকে অসুস্থ প্রতিযোগিতায় শিক্ষিত করবেন না। তাদেরকে আলোকিত ও ভাল মানুষ হিসেবে গড়ে তুলুন। তা হলেই আপনার সফলতা আসবে। দুনিয়াতেও শান্তি পাবেন পরকালেও মুক্তি পাবেন।
এ মাদরাসায় এ বছর ৬জন ছাত্র হিফজ শেষ করে পাগড়ি পড়েছে। তারা হলেন, শেখ আফসার তুহিন, আবদুর রহিম, মাহীর আজমাল, ইবরাহিম তাহসান ইসলাম, সাজিদ মিয়া ও মোস্তফা আহমাদ সাহিত্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ