Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিক্ষা উপকরণ প্রদান

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদাদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

মুরাদনগরে গরীব, অসহায় ও মেধাবী শিক্ষার্থীদেরকে শিক্ষা উপকরণ প্রদান করা হয়েছে। শিক্ষাসমগ্রীর মধ্যে ছিল স্কুল ব্যাগ, খাতা-কলম, জ্যামিতি বক্স, স্কেল, কাঠ পেন্সিল, নেইল কাটার, টুথব্রাশ ও টুথপেস্ট। স্বাধীনতার সুবর্নজয়ন্তী উপলক্ষে ডালপা সমাজ কল্যাণ পাঠাগারের উদ্যোগে ডালপা প্রাথমিক স্কুল মাঠে গতকাল বিভিন্ন ইভেন্ট প্রতিযোগিতা শেষে এসব উপকরণ বিতরণ করা হয়।
পাঠাগারের সভাপতি আবু মুসা ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সাবেক উপ-মহা-পরিচালক কলামিস্ট ও গবেষক ড. ফোরকান আহাম্মদ। বিশেষ অতিথি ছিলেন, সহকারি লাইব্ররিয়ান নাফিস সাদিক শিশির ও আমার কাগজের সাংবাদিক আলাউদ্দিন ভূইয়া, রূপালী ব্যাংকের ডিজিএম কুদ্দুস মিয়া প্রমুখ। পাঠাগারের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মাস্টার ও কোষাধক্ষ্য আব্দুল ওয়াহেদের উপস্থাপনায় কোরআন তেলাওয়াত করেন আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত হাফেজ সাইফুর রহমান তুর্কী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ