Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে ট্রাকের ধাক্কায় থ্রি-হুইলারের চালকসহ দুইজন নিহত

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ১০:৫৬ পিএম

যশোরে পণ্যবাহী ট্রাকের ধাক্কায় থ্রি-হুইলারের চালক রুহুল আমিন (৩২) ও যাত্রী ইউসুফ আলী (৪০) নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৬ যাত্রী। শনিবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে যশোর-ঝিনাইদহ মহাসড়কের হৈবতপুরে কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহতদের দুইজনকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, ঝিনাইদহ সদরের আরিফপুর গ্রামের আব্দুল মোতলেবের ছেলে থ্রি হুইলার চালক রুহুল আমিন (৩২) ও একই এলাকার আব্দুল কাদেরের ছেলে ইউসুফ আলী (৪০)। হাসপাতালে ভর্তি আহত দুইজন হলেন ঝিনাইদহ সদরের আরিফপুর গ্রামের মনোয়ার হোসেন (৫৬) ও একই এলাকার আব্দুল বারেকের ছেলে সোহরাব হোসেন (৪৫)।

হাসপাতালে ভর্তি মনোয়ার হোসেন জানান, ঝিনাইদহের আরবপুর বাজার ব্যবসায়ীদের পিকনিকের জন্য শনিবার বিকালে পিকনিকের গাড়ি ভাড়া করতে থ্রি-হুইলার যোগে চালকসহ ৮ জন যশোরে আসেন। সন্ধ্যার পরে তারা ফিরে যাচ্ছিলেন। পথিমধ্যে কাজী নজরুল ইসলাম ডিগ্রি কলেজের সামনে আসলে পিছন থেকে একটি মালবাহী ট্রাক তাদের থ্রি-হুইলারের ধাক্কা দেয়। এ সময় থ্রি-হুইলার রাস্তার উপরে ছিটকে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলে ইউসুফ আলীর মৃত্যু হয়। স্থানীয়রা আহত থ্রি হুইলার চালক রুহুল আমিন (৩২), মনোয়ার হোসেন (৫৬) ও সোহরাব হোসেনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় থ্রি হুইলার চালক রুহুল আমিন মারা যান।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডা. জসীম উদ্দীন জানান, সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। আহত দু’জনের অবস্থা গুরুতর। তাদের সার্জারি ওয়ার্ডে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ