Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্বতন্ত্র প্রার্থীর অফিস ভাঙচুর আহত ৮

নোয়াখালীতে পাল্টাপাল্টি হামলা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

নোয়াখালী সদর উপজেলার নেয়াজপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আমির হোসেন বাহাদুরের ওপর হামলার অভিযোগ উঠেছে। পরে ওই প্রার্থীর সমর্থকরা স্বতন্ত্র আনারস প্রতীকের প্রার্থী নুরুল হুদা পাটোয়ারী দিপুর নির্বাচনী অফিসে ভাঙচুর করেছে। পাল্টা পাল্টি হামলায় উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছে। গত শুক্রবার দিবাগত রাতে ১ নম্বর ওয়ার্ড দেবীপুর গ্রামের ডিসলাইন এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে ৩টি মোটরসাইকেল যোগে নেতাকর্মীসহ ডিসলাইনের দিকে আসছিল নৌকার প্রার্থী বাহাদুর। তারা আনারস প্রতীকের প্রার্থীর নির্বাচনী অফিসের সামনে আসলে অজ্ঞাত কয়েকজন মোটরসাইকেলের গতিরোধ করে। এতে তাদের সাথে বাকবিতন্ড ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে আ. লীগ প্রার্থীর লোকজন পৌঁছালে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটে। ভাঙচুর করা হয় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী অফিস।
স্বতন্ত্র প্রার্থী দিপু অভিযোগ করে বলেন, ২০-৩০টি মোটরসাইকেল শোডাউন নিয়ে নৌকা প্রতীকের প্রার্থী বাহাদুর ডিসলাইন এলাকায় আসে। এসময় বাহাদুরের নেতৃত্বে কর্মীরা আমার অফিসের চেয়ার টেবিল, দরজা-জানালা ভাঙচুর করে। এসময় আমার সমর্থক শুভ, মারুফ, ইউনুস ও সাগরকে মারধর করে জখম করে তারা। ঘটনার সময় তিনি কাশেমবাজার এলাকায় গণসংযোগ করছিলেন। অফিসের ভাঙচুরের সময় মোবাইলে ভিডিও ধারণ করতে গেলে হামলাকারীরা স্থানীয় কয়েকজন ব্যক্তির মোবাইল ছিনিয়ে নিয়েছে বলেও অভিযোগ করেন দিপু।
অভিযোগ অস্বীকার করে নৌকা প্রার্থী আমির হোসেন বাহাদুর বলেন, সর্দার পাড়ায় উঠান বৈঠক শেষে তিনি ৩টি মোটরসাইকেল নিয়ে ডিসলাইন এলাকা হয়ে যাচ্ছিলেন। এ সময় স্বতন্ত্র প্রার্থী দিপুর কয়েকজন কর্মী তার মোটরসাইকেলের গতিরোধ করে ঘিরে ফেলে। কোন কিছু বুঝে উঠার আগে তারা আমাদের ওপর হামলা চালায়। এ সময় সমর্থক জেলা ছাত্রলীগ নেতা ইমাম হোসেন রাসেল, ভুলুয়া ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজম খান, ইউপি সেচ্ছাসেবক লীগের সভাপতি নাজিম উদ্দিন ও রহমত উল্যাহ আহত হয়েছে। ভাঙচুর করা হয় একটি মোটরসাইকেল। এ বিষয়ে রিটার্ণিং কর্মকর্তা ও পুলিশকে অবগত করা হয়েছে।
সুধারাম মডেল থানার ওসি সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছে। উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় কিছু ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ