Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গজনী অবকাশ পর্যটনকেন্দ্রকে আকর্ষণীয় করতে ৩ স্থাপনার উদ্বোধন

ঝিনাইগাতী (শেরপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

ভ্রমণ পিপাসুদের আকৃষ্ট করতে শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলার ‘গজনী অবকাশ পর্যটন কেন্দ্রকে’ আরো আকর্ষণীয় করতে গতকাল ৩টি স্থাপনার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন শেরপুরের জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। স্থাপনাগুলো হচ্ছে পাহাড়ের এপাড় থেকে ওপাড়ে যাওয়ার জন্য জিপ লাইনিং, ঝুলন্ত ব্রিজ ও ক্যাবলকার। স্থপনাগুলো উদ্বোধনের পর সর্ব সাধারণের জন্য উন্মুক্ত করে দেয়া হয়।
জানা গেছে এই স্থাপনা তিনটি নির্মাণ করতে ব্যয় হয়েছে প্রায় ৩৬ লাখ টাকা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোমিনুর রশীদের সহধমর্নিী ফেরদৌস জান্নাত প্রিয়া, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা ইয়াসমিন, ঝিনাইগাতী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ফারুক আল মাসুদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্টেট তোফায়েল আহম্মেদ, সহকারী কমিশনার জয়নাল আবেদীন, এনডিসি শাফিন, আরডিসি রুয়েল সাংমাসহ অন্যান্য কর্মকর্তাগণ ও চিড়িয়াখানা, ঝুলন্ত ব্রিজ, ক্যাবলকারের ইজারাদার ফরিদ আহম্মেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ