Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে দুই মাস পর কবর থেকে মরদেহ উত্তোলন

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ৬:৫৭ পিএম

মির্জাপুরে প্রায় দুই মাস পর কবর থেকে প্রবাসীর স্ত্রীর মরদেহ উত্তোলন করা হয়েছে। শনিবার সকালে উপজেলার মহেড়া ইউনিয়নের ভাতকুরা গ্রামে এই ঘটনা ঘটে।
পুলিশ সুত্র জানায়, গত ২২ অক্টোবর ভাতকুরা গ্রামের সিঙ্গাপুর প্রবাসী মাসুদ মিয়ার স্ত্রী মৌসুমীর অস্বাভাবিক মৃত্যু হয়। ময়না তদন্ত ছাড়াই তার মরদেহ শশুর বাড়ির লোকজন মৌসুমীর লাশ দাফন করে। এ ঘটনায় মৌসুমীর বাবা বাসাইল উপজেলার হাবলা গ্রামের মহিম উদ্দিন মৌসুমীর শ্বশুর শাশুড়ি ও ননদের বিরুদ্ধে টাঙ্গাইল আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। আদালত লাশ ময়নাতদন্তের নির্দেশ দিলে শনিবার প্রাথম শ্রেণির ম্যাজিস্ট্রেট ও মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেনের উপস্থিতিতে মৌসুমীর মরদেহ ১ মাস ২৬ দিন পর কবর তেকে উত্তোলন করা হয়। পরে লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। উল্লেখ্য প্রায় আড়াই বছর আগে মৌসুমীর সাথে মাসুদ মিয়ার বিয়ে হয় বলে পারিবারিক সুত্র জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ