Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বঙ্গবন্ধুর সমাধিতে নবনির্বাচিত কুবি শিক্ষক সমিতির শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২১, ৬:২৪ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর সদস্যরা। শনিবার (১৮ ডিসেম্বর) বিকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন তারা।

নব নির্বাচিত কমিটির পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন সভাপতি সহযোগী অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী, সাধারণ সম্পাদক সহযোগী অধ্যাপক ড. মো: মোকাদ্দেস-উল-ইসলাম, সহ-সভাপতি সহযোগী অধ্যাপক ড. মিহির লাল ভৌমিক, সহযোগী অধ্যাপক ড. মো. আমান মাহবুব , যুগ্ম-সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক মো. আবুল হায়াত, কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক নূর মোহাম্মদ রাজু, সাহিত্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক সহকারী অধ্যাপক মু. আবু বকর সিদ্দিক,কার্যকরী সদস্য সহযোগী অধ্যাপক ড. মো. কাউসার আহমেদ পাটওয়ারী, সহকারী অধ্যাপক মো. সিদ্দিকুর রহমান, অধ্যাপক ড. শামিমুল ইসলাম, সহযোগী অধ্যাপক তারিক হোসেন, প্রভাষক মোহাম্মদ মশিউর রহমান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন শিক্ষক সমিতির বর্তমান কমিটির সাধারণ সম্পাদক ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন, ছাত্রপরামর্শক ও নির্দেশনা কার্যালয়ের পরিচালক ড. মোহা হাবিবুর রহমান, নওয়াব ফয়জুন্নেসা হলের প্রভোস্ট মো. সাদেকুজ্জামান সহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।

প্রসঙ্গত, গত ১৩ ডিসেম্বর শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০২২ এর নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে বঙ্গবন্ধু পরিষদের ‘ড. নন্দী ও ড.জুলহাস’ অংশ ঘোষিত নীল দল পূর্ণ প্যানেলে বিজয়ী হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ