Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীতে অশ্লীল ভিডিও চিত্র ও ছবি ধারণ করে কিশোর গ্যাং বাহিনীর প্রধান গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ৮:১৩ পিএম

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) অভিযান চালিয়ে কিশোর গ্যাং বাহিনীর প্রধান ইয়াছিন আরাফাত ওরফে শাকিলকে (২২) গ্রেফতার করেছে। সে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের ঘাটলা গ্রামের বনগাজী বাড়ির সামছুল হকের ছেলে।

বৃহস্পতিবার দুপুরের দিকে বেগমগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

নোয়াখালী পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ থানাধীন ১৬নং কাদিরপুর ইউনিয়নের ঘাটলা গ্রামের লন্ডনী মার্কেট সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি অ্যান্ড্রয়েড মোবাইল উদ্ধার করা হয়। উক্ত মোবাইল ফোনে অনুসন্ধান করে দেখা যায় সে ওই মোবাইলে বিভিন্ন মেয়েদের অশ্লীল স্থীর চিত্র ও ভিডিও চিত্র ধারণ করে রেখেছে। তিনি আরও বলেন, বিভিন্ন মেয়েদের প্রলোভনে ফেলে মোবাইল ফোনের মাধ্যমে সু-কৌশলে তাহাদের অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে অনৈতিক সুবিধা গ্রহণের উদ্দেশ্যে নিজ মোবাইল ফোনে সে এগুলে সংরক্ষণ রাখে। এ ঘটনায় তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ