Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে বিজয়ের সুবর্ণ জয়ন্তীতে ১ হাজার ১ শত মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ৬:২৮ পিএম

চট্টগ্রামের ফটিকছড়িতে গৌরবদীপ্ত মহান বিজয়ের ৫০ বছর পূর্তি তথা সুবর্ণ জয়ন্তী যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সাথে উপজেলা পরিষদ, প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিনের কার্যক্রম শুরু হয়।

এরপর সকাল দশটা থেকে ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন, উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন, ফটিকছড়ি প্রেসক্লাব ও বীর মুক্তিযোদ্ধার সন্তানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনগুলো আলাদা আলাদাভাবে উপজেলা শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন।

অন্যদিকে ফটিকছড়ি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এক সাথে উপজেলার ১ হাজার ১শত মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেয়া হয়েছে। যা নজীরবিহীনও বটে। এ উপলক্ষে স্থানীয় জেইউ পার্কে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুহিনুল হাসানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ফটিকছড়ি থেকে নির্বাচিত এমপি ও ১৪ দলীয় জোট নেতা সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান হোসাইন মোঃ আবু তৈয়ব, সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম রহমান, সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী।
এতে মুক্তিযোদ্ধাদের সন্তানসহ এলাকার বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
পরে বেলা সাড়ে ৪টায় ফটিকছড়ি করোনেশন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে হাজারো জনতা স্থানীয় এমপি সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারীর নেতৃত্বে উপস্থিত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কণ্ঠে সূর মিলিয়ে শপথবাক্য পাঠ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ