Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘স্পাইডার-ম্যান’-এর অগ্রীম টিকেট বিক্রি করছে স্টার সিনেপ্লেক্স

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০২১, ১১:৫৫ এএম

মুক্তি পেতে যাচ্ছে স্পাইডার-ম্যান সিরিজের নতুন সিনেমা ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। আগামীকাল (১৭ ডিসেম্বর) আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে সিনেমাটি। একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে এটি। ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ নিয়ে বিশ্বজুড়ে দর্শকদের উম্মাদনা শুরু হয়ে গেছে। মুক্তির আগেই চলছে টিকেট নিয়ে কাড়াকাড়ি। তাই সিনেমাটির টিকেটের চাহিদা এবং দর্শকদের সুবিধার কথা বিবেচনা করে অগ্রিম টিকেট বিক্রি শুরু করেছে স্টার সিনেপ্লেক্স

এর আগে ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর টিকেটের জন্য ভোর পাঁচটা থেকে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি শপিং মলে দর্শকদের দীর্ঘ সারি দেখা গিয়েছিল। এ ধরণের চাপ এড়াতেই এবার আগে থেকেই টিকেট বিক্রি শুরু করছে এ মাল্টিপ্লেক্স। বর্তমানে স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা এবং অনলাইনে টিকেট পাওয়া যাচ্ছে বলে জানিয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।

গত ২৯ নভেম্বর আন্তর্জাতিকভাবে শুরু হয় ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’ ছবির আগাম টিকিট বিক্রি। আগাম টিকিট কিনতে দর্শকরা রীতিমতো হামলেই পড়েছিলেন এ ছবির টিকিট বিক্রির ওয়েবসাইটের ওপর। টিকিটের চাহিদা এত বেশি ছিল যে অতিরিক্ত ব্যবহারকারীর চাপ সামলাতে না পেরে ওয়েবসাইট ক্র্যাশ করেছিল। সিনেমার টিকিট কেনার জন্য এমন হুড়োহুড়ি ২০১৯ সালের পরে আর দেখা যায়নি।

অনলাইন টিকেটিং সার্ভিস ফ্যানড্যানগো জানিয়েছে, ২০২১ সালে তাদের অগ্রিম টিকিট বিক্রির ক্ষেত্রে সবাইকে ছাড়িয়ে গেছে ‘স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম’। এ বছর তাদের অগ্রিম টিকিট বিক্রির ক্ষেত্রে সবচেয়ে সফল সিনেমা ছিল মার্ভেলের ব্ল্যাক উইডো। ২০১৯ সালের অ্যাভেঞ্জার্স এন্ড গেমের পরে টম হল্যান্ডের এ ছবি দিয়েই সর্বোচ্চ অগ্রিম টিকিট বিক্রি করেছে ফ্যানড্যানগো।

‘স্পাইডার–ম্যান: নো ওয়ে হোম’ পরিচালনা করেছেন জন ওয়াটস। টম হল্যান্ড ছাড়াও অভিনয় করেছেন জেন্ডায়া, উইলেম ডেফো, জেমি ফক্স প্রমুখ। এই ছবিতে স্পাইডারম্যান বা পিটার পার্কারের ভূমিকায় ফিরেছেন টম হল্যান্ড।

‘স্পাইডার–ম্যান: নো ওয়ে হোম’-এর ট্রেলারে দেখা গেছে পিটার পার্কার ড. স্ট্রেঞ্জের সঙ্গে দেখা করছেন। তারা আলোচনা করছেন মিস্টিরিও-র সেই ভিডিও ফুটেজ নিয়ে। ফুটে উঠেছে পিটারের পরিচয় জানার পর তাঁর জীবনের বিভিন্ন মানসিক টানাপোড়েন এবং ওঠাপড়া। ট্রেলারের শেষে দেখা গিয়েছে ড. অক্টোপাসকেও। গোটা ট্রেলার জুড়ে রয়েছে টান টান নাটকীয়তা আর লাইফ অ্যাকশন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ