Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর সুস্থতায় দোয়া চেয়েছে হেফাজত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ৯:৫৩ পিএম

হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন হেফাজতে ইসলাম বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন সংগঠনের আমীর আল্লামা শাহ মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা শায়েখ সাজিদুর রহমান। সংগঠনের প্রচার সম্পাদক মাওলানা মহিউদ্দীন রাব্বানীর স্বাক্ষরিত এক বিবৃতিতে এ আহবান জানানো হয়েছে।

আজ বুধবার এক বিবৃতিতে হেফাজত নেতৃদ্বয় বলেন, দেশের অন্যতম প্রবীণ সর্বজন শ্রদ্ধেয় আলেমে দ্বীন হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমীর আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আমরা তার পরিপূর্ণ সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়ার আবেদন জানাচ্ছি। তারা আরো বলেন, দেশের এই ক্রান্তিলগ্নে আল্লামা আতাউল্লাহ হাফেজ্জীর মতো একজন গুরুত্বপূর্ণ সিনিয়র আলেমের সুস্থতার সাথে নেতৃত্ব দেয়া অত্যন্ত জরুরি। তিনি হেফাজতের গুরুত্বপূর্ণ দায়িত্বের পাশাপাশি বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর, জামিয়া নুরিয়ার মুহতামিম, বেফাকের গুরুত্বপূর্ণ সহসভাপতিসহ অনেকগুলো পদে দায়িত্ব পালন করছেন। আসুন আমরা সবাই মহান আল্লাহর দরবারে এই বুজুর্গ আলেমের পূর্ণ সুস্থতার জন্য দোয়া করি। তিনি যেন সুস্থ হয়ে আবারো নিজের দায়িত্ব আনজাম দিতে পারেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ