Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুগদা হাসপাতালে ভর্তি তিন নারী ক্রিকেটার

ওমিক্রন-ডেলটায় আক্রান্ত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

করোনাভাইরাসে আক্রান্ত তিন নারী ক্রিকেটারকে রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল তাদের হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, তারা ভালো আছেন। মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক (ভারপ্রাপ্ত) ডা. মো. নিয়াতুজ্জামান এ তথ্য জানান। তিনি বলেন, করোনায় আক্রান্ত তিনজনের মধ্যে দু’জন করোনার নতুন ধরন ওমিক্রন ভ্যারিয়েন্টে আক্রান্ত। আরেকজন আক্রান্ত ডেলটায়। তারা তিনজনই ভালো আছেন।

মুগদা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক আরও বলেন, তিন ক্রিকেটারের শারীরিক অবস্থাও স্বাভাবিক। তাদের পর্যবেক্ষণে রাখতে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জিম্বাবুয়ে থেকে দেশে পা রেখেই বাধ্যতাম‚লক কোয়ারেন্টিনে ছিল নারী ক্রিকেট দল। ঢাকায় পা রেখে প্রথম পরীক্ষায় দু’জন করোনা পজিটিভ হন। তখন খবরটি জানিয়ে ছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মেডিকেল বিভাগ। তবে তাদের নাম প্রকাশ করা হয়নি। করোনায় আক্রান্ত ক্রিকেটারদের আইসোলেশনে রাখা হয়। বাকি ক্রিকেটারদের হোটেলেই নিরাপদে রাখা হয়।

আক্রান্তদের শরীরে তখন করোনার নতুন ধরন ওমিক্রন ছিল কি না, সে ব্যাপারে জানা যায়নি। নারী দল দেশে ফেরার ১০ দিন পর, গত রোববার জানা যায় জানা যায় ওমিক্রন শনাক্ত হওয়ার খবর। বিশ্বকাপ বাছাইপর্ব খেলতে নভেম্বরের শুরুতে জিম্বাবুয়ে গিয়েছিলেন নারী ক্রিকেটাররা। ওমিক্রনের কারণে মাঝপথে বাছাইপর্ব স্থগিত হয়ে যাওয়ার পর কয়েকটি দেশ ঘুরে গত ৩০ নভেম্বর দেশে ফেরেন তারা।



 

Show all comments
  • তুষার আহমেদ ১৫ ডিসেম্বর, ২০২১, ৫:৫৭ এএম says : 0
    আল্লাহ তাদেরকে দ্রুত সুস্থতা দান করুক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ