Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘ঢাকাকে ঘিরে গৃহীত নতুন পরিকল্পনা ধীরে ধীরে দৃশ্যমান হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

ঢাকাকে ঘিরে গৃহীত নতুন পরিকল্পনা ধীরে ধীরে দৃশ্যমান হবে বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

গতকাল নগরীর নয়াবাজার এলাকায় ঢাকা মহানগর সমিতির (ঢাকা সমিতি) প্রধান কার্যালয় ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে কোরআন খতম, দোয়া এবং শীতার্থ মানুষদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস একথা বলেন।
মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, আমরা ঢাকাকে ঘিরে অনেক নতুন পরিকল্পনা গ্রহণ করেছি। ইতোমধ্যে কিছু কার্যক্রমও শুরু হয়েছে। ইনশাল্লাহ ধীরে ধীরে এসব পরিকল্পনা ঢাকাবাসীর কাছে দৃশ্যমান হবে।
সেই প্রেক্ষিতে আমরা মনে করি যে, একটি বাসযোগ্য ঢাকা মহানগরী গড়ে তুলতে ঢাকা সমিতি উল্লেখযোগ্য ভূমিকা পালন করতে পারে। ঢাকা সমিতির কার্যক্রম, পরামর্শ ও সহযোগিতার মাধ্যমে আমরা ঢাকাবাসীর জন্য আরও পরিপূরক হিসেবে কাজ করতে পারব।

ঢাকা সমিতির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মো. হারুনুর রশিদ-এর সভাপতিত্বে অনুষ্ঠানে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জিন্নাতুল বাকিয়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্থানীয় কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ