Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাটহাজারীতে নিজ ভবনের ছাদে ব্যবসায়ীর লাশ উদ্ধার

হাটহাজারী উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

চট্টগ্রামের হাটহাজারীতে মো. এরশাদ নামে এক ব্যবসায়ীকে নিজ বাসভবনের ছাদে নির্মমভাবে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়েছে। গত সোমবার দিবাগত রাত সাড়ে ১১টায় হাটহাজারী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের উত্তর মিরেরখীল খন্দকারপাড়া এলাকার নুরজাহান ভিলায় এ ঘটনা ঘটে। নিহত হাটহাজারী উপজেলার গুমানমর্দন ইউনিয়ন পেশকারহাট এলাকার মৃত খোরশেদ আলমের ছেলে। নিহতের ছয় বছরের একটি কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে।

নিহতের ভাগিনা মো. শিফায়াতুল হাসান রাব্বি ঘটনার বর্ণনা দিতে গিয়ে জানান, ঘটনার দিন রাতের খাবার শেষ করে পরিবারের অন্যান্য সদস্যদের সাথে বসে দুধ ও ফলমূল খাচ্ছিলেন মো. এরশাদ। হঠাৎ মানুষ হাঁটার শব্দ পেয়ে ছাদে উঠেন নিহত এরশাদ। এর ৫/১০ মিনিট পর নিহতের ছোট ভাই মঞ্জুর মোরশেদ ছাদে উঠে দেখেন কে বা কারা এরশাদকে জবাই করে ছাদে ফেলে রেখে চলে গেছেন। তার চিৎকারে সবাই উঠে দেখেন জবাই করা রক্তাক্ত লাশ ছাদে পড়ে আছে। পরে পুলিশকে এসে লাশ উদ্ধার করে নিয়ে যান।
ভাগিনা রাব্বি আরো জানান, গত রোববার রাত ২/৩ টার দিকেও কে বা কারা নিহতের রুমের ফটকে তৈলাক্ত পদার্থ জাতীয় কিছু ডেলে দেয়। পরে নিহতের স্ত্রী রহিমা বেগম টের পেয়ে চিৎকার করলে দুর্বৃত্তরা ছাদ দিয়ে পালিয়ে যায়। পরে বিষয়টি নিহতের বড় বোনকে ফোন করে জানায় রহিমা বেগম।
এদিকে পুলিশ বিষয়টিকে ডাকাতি নয় বরং নিশ্চিত হত্যাকাÐ বলে জানান। থানার ওসি (তদন্ত) রাজিব শর্মা মৃত্যু ঘটনা নিশ্চিত করে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তার ছোট ভাই মঞ্জুকে থানায় আনা হয়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ