Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আ.লীগ ক্ষমতায় থাকলে দেশ তলাবিহীন ঝুড়িতে পরিণত হবে না

নওগাঁয় খাদ্যমন্ত্রী

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

নওগাঁ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি বলেছেন, আমাদের প্রত্যেকে সুস্থ্য দেহ সুস্থ্য জীবন যাপন করতে হলে সর্বদা নিরাপদ খাদ্য গ্রহণ করতে হবে। বাংলাদেশ আজ খাদ্যে সয়ংসম্পন্ন দেশ, আ.লীগ সরকারের শাসনামল শুরু হবার পর থেকে দেশের সকল সেক্টর উন্নয়নের পাশাপাশি খাদ্যে সেক্টরেও বিশেষ উন্নয়ন হয়েছে। তাই দেশে এখন আর কোন খাদ্য ঘাটতি নেই, সামনে ৪১ সালের ভিশন নিয়ে সরকার এগিয়ে চলেছে আশা করা যায় এ সরকার ক্ষমতায় থাকলে অদূর ভবিষ্যতে বাংলাদেশ আর কখনও তলাবিহীন ঝুড়িতে পরিণত হবে না।
গতকাল মঙ্গলবার বেলা ১১টায় সাপাহার উপজেলর প্রশাসনের আয়োজনে ‘নিরাপদ খাদ্য নিশ্চিতে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ এর আইন, বিধি ও প্রবিধিমালার প্রয়োগ’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি কথাগুলি বলেন।
সাপাহার উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সেমিনারে তিনি আরোও বলেন যে, আ.লীগ সরকারের অধীনে দেশ যখন উন্নতির সোপানে এগিয়ে চলেছে ঠিক তখনই একটি কুচক্রি মহল দেশকে ধ্বংসের পায়তারা সৃষ্টি করে চলেছে। দেশের উন্নয়নে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।
এ সময় উক্ত সেমিনারে অন্যান্যদের মধ্যে সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন, উপজেলা আ.লীগের সভাপতি সামশুল আলম শাহ চৌধুরী, ওসি তারেকুর রহমান সরকার ও নওগাঁ জেলা নিরাপদ খাদ্য কর্মকর্তা চীমময় প্রামানিক প্রমুখ বক্তব্য প্রদান করেন।
অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও বাইসাইকেল বিতরণ, পরে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে অবস্থিত বঙ্গবন্ধুকর্ণার এর শুভ উদ্বোধন এবং শহীদ বু্িদ্ধজীবী দিবস পালন উপলক্ষে জিরো পয়েন্টে মুক্ত মঞ্চে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন।



 

Show all comments
  • Md Akram hossain kawsari ১৭ ডিসেম্বর, ২০২১, ৭:২৮ এএম says : 0
    গতকাল সারা বাংলাদেশ ইসলামী আন্দোলন বাংলাদেশ বিজয় দিবস পালন করেছে কই আপনারা তো তাদের বিষয়গুলো তাদের কথা গুলো মানুষের সামনে বিশ্বের সামনে ফুটিয়ে তুলছেন না এর জন্য পাই পাই হিসাব দিতে হবে জনগণকে যদি এভাবে চলতে থাকে তাহলে আপনাদের এ পত্রিকা বন্ধ করে দেয়া হবে ইনশাআল্লাহ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ