Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে হাতকড়াসহ আসামীর পলায়ন : ৪ পুলিশ আহত

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : কোম্পানীগঞ্জ উপজেলায় এক মাদক সম্রাটকে আটকের ঘটনায় অপর মাদকব্যবসায়ীদের হামলায় পুলিশের দুই এসআইসহ চার পুলিশ আহত হয়েছে। পরে রাতে অভিযান চালিয়ে পুলিশ মহিলা ইউপি সদস্যসহ পাঁচজনকে গ্রেফতার করে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, রবিবার দিবাগত রাত ১১টার দিকে চর এলাহী ইউনিয়নের মাদক সম্রাট কালামকে তেরচোরা বেড়ীবাঁধ এলাকায় তার মুদি দোকান থেকে ইয়াবা আটক করে পুলিশ। এসময় কালামের বোন ও স্থানীয় ইউপি সদস্যা আলেয়া বেগম বিষয়টি অপর মাদকব্যবসায়ীদের অবহিত করলে তারা ঘটনাস্থল পৌছে পুলিশের উপর হামলা চালায়। এতে এসআই রবিউল হক, সাইফুদ্দিন, কনস্টেবল মাসুদ পারভেজ ও ব্যাটালিয়ন সদস্য আলাউদ্দিন গুরুতর আহত হয়। এসময় মাদক সম্রাট কামাল হাতকড়া পরা অবস্থায় পালিয়ে যায়।

পরে পুলিশ রাতব্যাপী বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কামালের বোন ও ইউপি সদস্যা আলেয়া বেগম, হাবিব উল্লা, আহছান উল্লা, রুবেল ও শাহীনকে গ্রেফতার করে। মাদ্রক সম্রাট কালামকে গ্রেফতারে অভিযান চলছে। সকালে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ