Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলের কালিহাতীতে সহপাঠীর ধারালো অস্ত্রের আঘাতে কলেজছাত্র খুন

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : টাঙ্গাইলের কালিহাতীতে পূর্ব শত্রুতার জের ধরে সহপাঠীর হাতে মোহাম্মদ আল আমিন (১৬) নামের এক কলেজছাত্র খুন হয়েছে। সোমবার দুপুরে কালিহাতী উপজেলার আউলিয়াবাদের আলাউদ্দিন সিদ্দিকী ডিগ্রী কলেজে এই ঘটনা ঘটে। এই ঘটনায় পুলিশ হত্যাকারী চাঁন মাহমুদ (১৭) কে গ্রেফতার করেছে। তারা দুজনেই ওই কলেজের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান শাখার ছাত্র।

কালিহাতী থানার অফিসার ইন চার্জ (ওসি) আখেরুজ্জামান জানান, গতকাল রবিবার সকালে আলাউদ্দিন সিদ্দিকী ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণির দুই ছাত্র খালুয়াবাড়ি গ্রামের আব্দুল আলিমের ছেলে আল আমিন ও জোহায়ের গ্রামের জগির উদ্দিনের ছেলে চাঁন মাহমুদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে আল আমিন তার বন্ধুদের নিয়ে চাঁন মাহমুদের মোটরসাইকেল ভাঙ্গচুর করে। তারই জের ধরে আজ সকাল সাড়ে ১১টার দিকে চাঁন মাহমুদ লুকিয়ে ধারালো অস্ত্র নিয়ে কলেজে প্রবেশ করে। এসময় সে কলেজ ক্যাম্পাসে আল আমিনকে কুপিয়ে মারাত্মক আহত করে। পরে গুরুতর আহত অবস্থায় আল আমিনকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে দুপুরের দিকে তার মৃত্যু হয়। এই ঘটনায় পুলিশ ঘাতক চাঁন মাহমুদকে গ্রেফতার করেছে। এই ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ