Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাক-সিলেট মহাসড়কে তীব্র যানজট, দুর্ভোগে যাত্রীরা

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জের কাঁচপুরে বাসচাপায় এক গার্মেন্টকর্মী নিহত হয়েছেন। সোমবার সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুরে ওপেক্স গ্রুপের সিনহা টেক্সটাইলের প্রধান ফটকের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে শ্রমিকরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন। যার ফলে ঢাকা-সিলেট মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে।

এদিকে শ্রমিক নিহতের খবর পাওয়ার পরই ওপেক্স গ্রুপের প্রায় কয়েক হাজার শ্রমিক মহাসড়কে নেমে বিক্ষোভ করে। পরে তারা ঢাকা-সিলেট মহাসড়কের ওপর দাঁড়িয়ে অবরোধ করে রাখে। এতে মহাসড়কের উভয় পাশে প্রায় ১২ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

শ্রমিকদের বুঝিয়ে সরানোর চেষ্টা চলছে বলে জানান কাঁচপুর থানার ওসি শেখ শরীফুল আলম। তিনি আরও জানান, "সোমবার সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের কাঁচপুরে বাসচাপায় ওপেক্স গ্রুপের সিনহা টেক্সটাইল নামের গার্মেন্ট কারখানার এক নারী শ্রমিক (২০) আহত হন।পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সকাল ৯টার দিকে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।"



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ