Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাঙ্গাইলেছোট ভাইয়ের স্ত্রী খুনে যাবজ্জীবন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

টাঙ্গাইলে ছোট ভায়ের স্ত্রীকে হত্যার দায়ে ভাসুরকে যাবজ্জীবন সশ্রম কারদন্ড দিয়েছে আদালত। সেই সাথে দশ হাজার টাকা অর্থদন্ড ও অনাদায়ে দুই মাসের সশ্রম কারাদন্ড দিয়েছে।
গতকাল সোমবার দুপুরে টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মোহাম্মদ মোরশেদ আলম এ রায় দেন। দন্ডিত ব্যক্তি কালিহাতী উপজেলার উত্তর পৌলী গ্রামের মৃত আজমত আলীর ছেলে ফরমান আলী।
রাষ্ট্রপক্ষের মামলা পরিচালনকারী অতিরিক্ত পিপি সিরাজুল ইসলাম জানান, উওর পৌলী এলাকায় ডিস লাইনের তার চুরির ঘটনায় এলাকায় শালিস বৈঠকে ফরমান আলীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
সেই টাকা সংগ্রহের জন্য তার ছোট ভাই নুর ইসলামের স্ত্রী আছিয়া বেগমের কাছে যান এবং বিভিন্ন সময় টাকা দেয়ার জন্য চাপ দিতে থাকে।
টাকা না দেয়ায় ২০০৬ সালের ১ আগস্ট সকালে দন্ডিত আসামি ফরমান আলী তার ছোট ভাইয়ের স্ত্রীকে ধারালো বটি দিয়ে কুপিয়ে উত্তর পৌলী গ্রামে নিজ বাড়িতে হত্যা করে। পরে নিহতের শ্বশুরবাড়ীর লোকজন পালিয়ে যায়। নিহত আছিয়া বেগমের মামা মো. রজব আলী ঘটনার দিনই কালিহাতী থানায় হত্যা মামলা করেন।
আসামি পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকটে মো. শামীম চৌধুরী দয়াল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ