Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বহিরাগতরা আসতে পারবে না কেন্দ্রের আশপাশে

নওগাঁয় কবিতা খানম

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

বহিরাগত কোন ব্যক্তিই ভোট কেন্দ্রের আশপাশে আসতে পারবে না। তাই বহিরাগত সন্ত্রাসীদের দ্বারা ভোট কেন্দ্র দখল হওয়ার কোন প্রশ্নই আসে না। এছাড়া ইউপি নির্বাচনকে ঘিরে যদি কেউ কোন প্রকারের অপ্রীতিকর কিছু ঘটানোর চেষ্টা করে তাহলে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা নির্বাচনের আগে ও পরে সর্বদাই মাঠে অবস্থান করবে। তাই প্রশ্নবিদ্ধ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার বিন্দুমাত্র সুযোগ নেই। সরকার চলমান ইউপি নির্বাচন সুন্দর, সুষ্ঠ, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে সম্পন্ন করতে বদ্ধ পরিকর। নওগাঁতে এ পর্যন্ত যতগুলো ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, সবগুলো নির্বাচনই কিন্তু অবাধ, সুষ্ঠ, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। তাই আগামীতেও এই ধারা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।
গত রোববার সন্ধ্যায় নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইউপি নির্বাচন-২০২১ উপলক্ষে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং চেয়ারম্যান পদে প্রতিদ্ব›দ্বী প্রার্থীগনের সমন্বয়ে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম।
জেলা প্রশাসক মো. হারুন-অর-রশীদের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সচিবালয়ের আইডিইএ প্রকল্প-২ এর পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল আবুল কাশেম মো. ফজলুল কাদের, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান, জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া প্রমুখ। সভায় আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে জেলার আত্রাই, মহাদেবপুর ও ধামইরহাট উপজেলায় অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্ব›দ্বী সকল প্রার্থীরা উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি বিভিন্ন প্রার্থীদের তোলা সমস্যার সমাধান ও প্রশ্নের উত্তর দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ