Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মো. মেহমুদ হোসেন এনবিএল’র নতুন এমডি

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ১২:০১ এএম

দেশের প্রথম প্রজন্মের বেসরকারি ব্যাংক ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগদান করেছেন মো. মেহমুদ হোসেন।
মো. মেহমুদ হোসেন এর আগে এনআরবি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা, ব্যাংক এশিয়ার প্রেসিডেন্ট ও ব্যবস্থাপনা পরিচালক এবং প্রাইম ব্যাংকে অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও চিফ বিজনেস অফিসার পদে দায়িত্ব পালন করেছেন। এছাড়া তিনি লঙ্কা বাংলা ফাইন্যান্স লিমিটেড ও লঙ্কা বাংলা সিকিউরিটিজ লিমিটেড এর স্বতন্ত্র পরিচালক এবং লঙ্কা বাংলা অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড এর চেয়ারম্যান হিসেবেও সফলতার সাথে দায়িত্ব পালন করেন। মো. মেহমুদ হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে স্নাতকোত্তর ডিগ্রি অর্জনের পর ১৯৮৪ সালে ন্যাশনাল ব্যাংক লিমিটেড-এ শিক্ষানবিশ কর্মকর্তা হিসেবে যোগদান করেন এবং ১৯৯৭ সাল পর্যন্ত শাখা ব্যবস্থাপকসহ বিভিন্ন ডিভিশনে গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মো. মেহমুদ হোসেন এনবিএল’র নতুন এমডি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ