Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রামু সেনানিবাসে দিনব্যাপী অনুষ্ঠান

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে দিনব্যাপি বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে রামু ১০ পদাতিক ডিভিশন। গত শনিবার রামু সেনানিবাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের উপর চিত্র প্রদর্শনী ’মুজিব চিরন্তন’ বিভিন্ন সুভেনিয়র স্টল, চিত্রাংকন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে চিলড্রেন ক্লাব, ইংলিশ স্কুল ও ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল রামুর ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সভানেত্রী চিলড্রেন ক্লাব রামু রাশিদা আহসান। তিনি প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

সন্ধ্যায় দেশের শিল্পীদের অংশগ্রহণে ‘মুজিব চিরন্তন’ নামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জিওসি, ১০ পদাতিক ডিভিশন ও এরিয়া কমান্ডার কক্সবাজার এরিয়া মেজর জেনারেল মো. ফখরুল আহসান, স্থানীয় সাংসদ জনাব সাইমুম সরোয়ার কমলসহ উচ্চপদস্থ সামরিক ও অসামরিক কর্মকর্তা, জেসিও এবং অন্যান্য পদবীর সৈনিক ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ