Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

স্বাধীনতাবিরোধীরা দেশকে পিছিয়ে নিতে ষড়যন্ত্র করছে

দৌলতখানে এমপি আলী আজম মুকুল

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ১২:০৭ এএম

‘স্বাধীনতা ও মানবতা বিরোধীরাই দেশকে পিছিয়ে নিতে চায়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষ যখন ঐক্যবদ্ধ, ঠিক তখনই স্বাধীনতা বিরোধীরা দেশকে পিছিয়ে নিতে ষড়যন্ত্র শুরু করেছে। বৈশি^ক মহামারী করোনা ভাইরাসের কারণে উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে বিলম্বিত হলেও, দেশকে এগিয়ে নিতে সরকারের প্রচেষ্টা অব্যাহত আছে। সব ষড়যন্ত্র মোকাবেলা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে।’
গত শনিবার রাতে মেদুয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে ইউনিয়ন আ.লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল এসব কথা বলেন।
ইউনিয়ন আ.লীগের সভাপতি মোস্তফা মেম্বারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, দৌলতখান মেয়র জাকির হোসেন তালুকদার।
স্বাগত বক্তব্য রাখেন ওই ইউনিয়নের সদ্য নির্বাচিত চেয়ারম্যান মো. মনজুর আলম।
এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ছিদ্দিক মিয়া, উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক সাফিজল ইসলাম, গোলাম নবী নবু, সাংগঠনিক সম্পাদক হামিদুর রহমান টিপুসহ ও ইউনিয়ন আ.লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ