Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

তাবলীগের ১৬ সদস্যের সর্বস্ব লুটের চেষ্টা

বরগুনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ১২:০৭ এএম

বরগুনার বেতাগীতে তাবলীগ জামাতের ১৬ সদস্যকে অচেতন করে সর্বস্ব লুটের চেষ্টা করে দুর্বৃত্তরা। গুরুতর অসুস্থদের ৮ জনকে বেতাগী উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার এশার নামাজের পর বেতাগী পৌরসভার ৯নং ওয়ার্ডের ইফরান মৌলভী বাড়ির মসজিদে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার দুপুরে ঢাকার কাকরাইল মসজিদ থেকে সোনাইমুড়ীর বাসিন্দা মুহাম্মদ রুস্তুমকে আমীর করে পাঠানো তাবলীগ জামাতের ১৭ সদস্যের একাটি দল ওই মসজিদে ওঠেন। রাতের খাওয়া শেষে ঘুমিয়ে পড়ার সময় হঠাৎ তারা অসুস্থ হয়ে পড়লে বিছানা থেকে কেউ উঠে দাঁড়াতে পারেনি।
এসময় স্থানীয় তাবলীগ জামাতের লোক খবর পেয়ে এবং পুলিশ এসে জামাতের লোকদের এলোমেলো ছড়িয়ে ছিটিয়ে থাকায় অবস্থায় দেখে তাদেরকে উদ্ধার করে রাত ২টায় গুরুতর অসুস্থ্য জামালপুরের মো. ইব্রাহিম খলিল, মো. শহীদুল্লাহ, মো. শাহাবুদ্দিন, সাইদুর রহমান, চাঁদপুরের মো. আনোয়ার হোসেন, ঢাকার বসুন্ধরার মো. মাহামুদুল হাসান, সোনাইমুড়ির মো. আবুল বাসার ও মো. কামাল হোসেনকে হাসপাতালে ভর্তি করা হয়।
তাবলীগ জামাতের লোক ও স্থানীয়দের ধারণা দুর্বৃত্তরা রাতের খাবারের সঙ্গে চেতনানাশক খাইয়ে তাদের সর্বস্ব লুটে নেওয়ার চেষ্টা চালায়।
বেতাগী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে স্থানীয়দের সহায়তায় গুরুতর অসুস্থদের উদ্ধার করে হাসাপাতাল ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ