Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে সাতক্ষীরায় প্রতীকী অনশন

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ১২:০৭ এএম

সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে সাতক্ষীরায় প্রতীকী অনশন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল রোববার সাতক্ষীরা আদালতের শহীদ মিনারের পাদদেশে সাতক্ষীরা জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম এই কর্মসূচি পালন করে।
কেন্দ্রীয় জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সদস্য অ্যাড. এবিএম সেলিমের সভাপতিত্বে প্রতীকী অনশন কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা বিএনপি›র আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি অ্যাড. সৈয়দ এখলেছার আলী বাচ্চু। আরও বক্তব্য রাখেন অ্যাড. আকবর হোসেন, অ্যাড. আব্দুল জলিল, অ্যাড. কামরুজ্জামান ভুট্টো, অ্যাড. আলমগীর আশরাফ, অ্যাড. সরদার সাইফ, অ্যাড. আকরাম হোসেন, অ্যাড. সিহাব মাসউদ (সাচ্চু), অ্যাড. জাহাঙ্গীর হোসেন, অ্যাড. মিজানুর রহমান বাপ্পি, অ্যাড. আবু সাইদ রাজা, অ্যাড. নুর ইসলাম, অ্যাড. শাহিনুজ্জামান শাহিন, অ্যাড. আলতাপ হোসেন, অ্যাড. আমিনুল ইসলাম, অ্যাড. ন‚র মোহাম্মদ, অ্যাড. লুৎফুন্নেছা রুবি, অ্যাড. শাহানা ইমরোজ স্বপ্না প্রমুখ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপি›র আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলী বলেন, অবিলম্বে বেগম খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তিসহ উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের সুযোগ দেয়া না হলে এক দফা কর্মসূচি দিয়ে এই সরকারের পতন নিশ্চিত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ