Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় তরুণীর আত্মহত্যা, প্রেমিকের বিরুদ্ধে মামলা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২১, ৯:০১ পিএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় অরুফা আক্তার নয়ন (২১) নামক এক তরুনীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত তরুণী ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার শশা এলাকার আব্দুল সোবহানের মেয়ে। তারা স্ব-পরিবারে ফতুল্লার পশ্চিম মাসদাইরে মাওলানা আতিকের বাড়ীর ৪র্থ তলায় ভাড়ায় বসবাস করতো।

এ ঘটনায় নিহত তরুণীর ভাই মোঃ হাসান (৩৫) বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে নিহত তরুণীর প্রেমিক.রিজন চৌধুরী ও প্রেমিকের বাবা শ্যামল চৌধুরী (৫০)কে অভিযুক্ত করে রোববার (১২ ডিসেম্বর) ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। তবে কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
মামলায় উল্লেখ্য করা হয় আট মাস পূর্বে নিহত তরুনীর সাথে জেলার বন্দর থানার রেলি আবাসিক এলাকার শ্যামল চৌধুরীর ছেলে রিজন চৌধুরীর সাথে নিহত তরুনীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে।দীর্ঘ আট মাসে নিহত তরুণী কে নিয়ে অভিযুক্ত প্রেমিক বিভিন্ন সময় বিভিন্ন সময় বেড়াতে ও গিয়েছিলো। চলতি মাসের ১ তারিখ বিকেলে নিহত তরুনীর প্রেমিক অভিযুক্ত রিজন চৌধুরী তাদের বাসায় এসে বিয়ে করার কথা বলে তরুণীকে বাসা থেকে বের করে নিজ বাসায় নিয়ে যায়।পরে প্রেমিকের বাবা বিষয়টি মেনে নিতে অপারগতা প্রকাশ করলে প্রেমিক ও পরক্ষনে তরুণীকে বিয়ে করবেনা বলে জানিয়ে দিয়ে বাসায় পাঠিয়ে দেয়।বাসায় পাঠিয়ে দেওয়ার পরেও অভিযুক্ত প্রেমিক প্রায় সময় নিহত তরুণীকে ফোন দিতো। শনিবার (১১ ডিসেম্বর) সকাল সাড়ে দশটার দিকে নিহত তরুণী তার রুমে গিয়ে দরজা বন্ধ করে দেয়। পরে বেলা সাড়ে ১১ টার দিকে নিহত তরুনীর মা দরজা খোলার জন্য ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ না পেয়ে পার্শ্ববর্তী ভাড়াটিয়াদের ডেকে এনে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখতে পায় গলায় ওড়না পেঁচানো সিলিং ফ্যানের সাথে নিহত তরুনীর ঝুলন্ত দেহ।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার আরিফ পাঠান জানান, আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। অভিযুক্তদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ