Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বন্ধুকে হত্যার দেড় বছর পর খুলনায় ধরা পড়ল খুনী

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২১, ৭:০৯ পিএম

খুলনা থেকে পুটয়াথালীর কুয়াকাটা সাগরপাড়ের হোটেলে নিয়ে বন্ধু জামির হোসেন সোহাগকে (৪৫) হত্যা করেছিল অপর দুই ঘনিষ্ট বন্ধু আসাদুজ্জামান টুকু ওরফে ডাকুয়া (৫০) ও ডা. কৌশিক সরকার (৪৮)। ২০২০ সালের ২০ সেপ্টেম্বর হত্যাকান্ডটি ঘটে। আজ ১২ ডিসেম্বর রোববার সকালে খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন বাংলার মোড় নামক স্থানে নিজ বাড়ির সামনে থেকে আসাদুজ্জামান টুকু ওরফে ডাকুয়াকে গ্রেফতার করে পটুয়াখালির সিআইডি পুলিশ। খালিশপুর থানা পুলিশ গ্রেফতারে সহায়তা করে।
পটুয়াখালী সিআইডির উপ-পরিদর্শক মোঃ জাহাঙ্গীর আলম জানান, খুলনার দৌলতপুর এলাকার আঞ্জুমান রোডের বাসিন্দা এসএম লুৎফর রহমানের ছেলে জামির হোসেন সোহাগ। তিনি যুবলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে তার দুই ঘনিষ্ট বন্ধু আসাদুজ্জামান টুকু ওরফে ডাকুয়া ও ডা. কৌশিক সরকার হত্যার উদ্দেশ্যে তাকে ২০২০ সালের ১৯ সেপ্টেম্বর রাতে কুয়াকাটা নিয়ে যায়। তারা স্থানীয় সাউথ বাংলা হোটেলের ১১২ নং কক্ষে ওঠে। পরদিন ২০ সেপ্টেম্বর ভোরে হোটেলের বিছানায় সোহাগের লাশ পাওয়া যায়। হত্যাকান্ডের পর দুই বন্ধু পালিয়ে যায়।
নিহতের বড় ভাই মোঃ জাহাঙ্গীর হোসেন কাজল হত্যার অভিযোগ এনে আসাদুজ্জামান টুকু ওরফে ডাকুয়া ও ডা. কৌশিক সরকারের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ ঘটনায় অপর বন্ধু ডা. কৌশিক সরকার পলাতক রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ