Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে অসাংবাদিকদের প্রেসক্লাবের সদস্য করায় প্রতিবাদ সভা ডিসি এসপিকে স্মারকলিপি

ফরিদপুর জেলাসংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২১, ৬:৩৮ পিএম

ফরিদপুর প্রেসক্লাবে অগঠনতান্ত্রিকভাবে ১০জন অসাংবাদিককে সদস্য পদ দেওয়া, গঠনতন্ত্র পরিপন্থীভাবে নির্বাচন কমিশন গঠনের প্রতিবাদে এবং তা বাতিলের দাবীতে ফরিদপুরের গণমাধ্যমকর্মীবৃন্দ মানববন্ধন করেছে। মানববন্ধন শেষে সকল সাংবাদিকদের উপস্থিতিতে ফরিদপুরের জেলা প্রশাসক, পুলিশ সুপার ও পৌর মেয়রকে স্মারকলিপি প্রদান করেছে।

রবিবার (১২ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করে ফরিদপুরের কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ। পরে মানববন্ধন শেষে সাংবাদিকরা স্মারকলিপি প্রদান করে।

এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাবেক সাধারণ সম্পাদক মাহবুব ইসলাম পিকুল, দৈনিক কালের কন্ঠ ও বাংলাভিশন টিভির জেলাপ্রতিনিধি, দৈনিক ইনকিলাবের ফরিদপুর প্রতিনিধি আনোয়ার জাহিদ, দৈনিক খবরের প্রতিনিধি আবুল হোসেন আজাদ, এটিএন বাংলা ও বাংলাদেশ প্রতিদিনের প্রতিনিধি কামরুজ্জামান সোহেল, আর টিভির প্রতিনিধি জাকির হোসেন, চ্যানেল আই প্রতিনিধি শাহাদাত হোসেন তিতু, সময় টিভির প্রতিনিধি সুমন ইসলাম, নিউজ২৪ টিভির প্রতিনিধি সোহাগ, এসএ টিভির প্রতিনিধি সুজাউজ্জামান জুয়েল, মোহনা টিভির প্রতিনিধি আশিষ পোদ্দার বিমান, আনন্দ টিভির প্রতিনিধি মনিরুজ্জামান, স্থানীয় দৈনিক বাঙ্গালী সময়ের সম্পাদক সেলিম মোল্যা, স্থানীয় দৈনিক ভোরের রানারের বার্তা সম্পাদক সেবানন্দ দাস, সিনিয়র সাংবাদিক এম,এ আজিজ, দৈনিক সারাদেশের প্রতিনিধি রাজিব আহমেদ প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ