Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সুফিবাদি নাগরিক মজলিস (সুনাম)- এর ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ৯:০৮ পিএম

মহান মুক্তিযুদ্ধের চেতনা ও সুন্নি সুফি দর্শনে বিশ্বাসী প্রগতিশীল রাজনৈতিক সংগঠন "সুফিবাদি নাগরিক মজলিস (সুনাম)"- এর ৩১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। আজ ১১ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় তেজগাঁওস্থ ভিক্টোরি ল' ফাউন্ডেশন অডিটোরিয়ামে বাংলাদেশ সুপ্রীম কোর্টের অ্যাভভোকেট ড. মোহাম্মদ শাহ জালাল-কে আহ্বায়ক এবং অ্যাভভোকেট মোহাম্মদ হাবিবুর রহমান খন্দকার- কে সদস্য সচিব করে এই কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনটির প্রধান নির্বাচন কমিশনার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা সুপ্রীম কোর্টের সিনিয়র অ্যাভভোকেট ড. মুন্সী শাহজাহান উপস্থিত সকলের সাথে পরামর্শক্রমে আহ্বায়ক কমিটি ঘোষণা করেন। তিনি আগামী ২৫ ডিসেম্বর ডিআরইউ’র সাগর রুনি মিলনায়তনে অভিষেকেরও ঘোষণা দেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী এটর্নী জেনারেল অ্যাডভোকেট শামীম খান, সুপ্রিমকোর্টের আইনজীবী অ্যাডভোকেট আতিকুর রহমান খান, অ্যাভভোকেট ফরিদ আহমদ খান, অ্যাভভোকেট শিবলী নোমানী, অ্যাভভোকেট হাবিবুর রহমান বেপারি, অ্যাভভোকেট মাহবু্বুর রহমান, অ্যাভভোকেট খায়রুল হাসান সরকার, অ্যাভভোকেট সৈয়দা শারমিন, অ্যাভভোকেট সালেমুন নাহার সূর্য্যি, অ্যাভভোকেট মাহমুদা বেগম মিতা, অ্যাভভোকেট নাজমা খানম, মাওলানা মোহাম্মদ খোরশেদ আলম, অ্যাভভোকেট মোহাম্মদ আলী ও মোহাম্মদ মাহামুদুল হাছান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ