Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

অচিরেই এই সরকার বিদায় নেবে : খোকন

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন বলেছেন, গুম-খুন, নির্যাতন চালিয়ে দেশে ভীতিকর পরিস্থিতি তৈরি করা হচ্ছে। হাজার হাজার কর্মী যে ডাকের অপেক্ষায় আছে, সেই ডাক দিলে এমন আন্দোলন হবে তাতে সরকার ক্ষমতায় থাকতে পারবে না।
জয়পুরহাটের পাঁচবিবি পৌর ছাত্রদলের যুগ্মআহবায়ক নিহত ফারুক হোসেনের বাড়িতে গিয়ে গত শুক্রবার রাতে স্বজনদের সাথে কথা বলা শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
তিনি বলেন, গত মঙ্গলবার ছাত্রদল নেতা ফারুক হোসেনকে পিটিয়ে হত্যা করেছে অবৈধ সরকারের ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আজ আমরা এই পরিবারের খবর নিতে এসেছি। তারেক রহমান এই পরিবারের দায়িত্ব নিয়েছেন।
এ সময় আরও উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, কেন্দ্রীয় ছাত্রদলের সহ-সভাপতি সাজিদ হাসান বাবু, পার্থ দেব মন্ডল, মাহমুদুল হাসান বাপ্পি, দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল, জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হক, যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ফজলুর রহমান, বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগান, জয়পুরহাট জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধান, সাধারণ সম্পাদক মুক্তাদুল হক আদনানসহ অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ