Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ জুন ২০২৪, ২৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০ বছর জুবলি উদযাপন

ইসলামপুর (জামালপুর) থেকে উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

জামালপুরের ইসলামপুরে মা ও শিশুর স্বাস্থ্য ও পুষ্টির চাহিদা পূরণ বিষয়ক দীর্ঘমেয়াদি কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্য নিয়ে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের ৫০ বছর জুবলি উদযাপিত হয়েছে। ইসলামপুর উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল।

বিশেষ অতিথি ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব মাহবুবুল আলম, উপজেলা পরিষদ চেয়ারম্যান জামাল আব্দুন নাসের বাবুল, পারি বেসরকারি সংস্থার নির্বাহী পরিচালক গাবরিয়া লুজারিয়া, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের কর্মকর্তা ম্যানেজর-স্টিফেন অসীম চ্যাটার্জী, সাগর ডি কস্তা, তারজিনা খাতুন, ইসলামপুর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার সজল গমেজ, পারি ইসলামপুর এরিয়া প্রোগ্রাম ম্যানেজার কমল পাল। সভায় সরকারি কর্মকর্তা, জন প্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
ওয়ার্ল্ড ভিশন দরিদ্র জনগোষ্ঠী বিশেষ করে শিশুদের জীবনমান ও আর্থ সামাজিক উন্নয়নে যে টেকসই কর্মসূচি গ্রহণ ও এলাকার জনগণের স্থায়ী আয়ের উৎস সহযোগিতা, মা ও শিশু স্বাস্থ্য ও পুষ্টি, শিশু সুরক্ষা এবং জনগণের অংশগ্রহণ কার্যক্রমের মাধ্যমে সমাজের অবস্থা উন্নতির লক্ষ্যে ইসলামপুরে এরিয়া প্রোগ্রাম নামে এপির দীর্ঘমেয়াদী কার্যক্রম চালু রেখেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ