Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী কাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ৪:৫২ পিএম | আপডেট : ৫:২২ পিএম, ১০ ডিসেম্বর, ২০২১

আগামীকাল নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী।নিসচা’র ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হবে আগামীকাল ১১ ডিসেম্বর ২০২১, সকাল ১১ টায়।নিসচার যুগ্ম মহাসচিব লিটন এরশাদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

আরও জানানো হয়, জাতীয় প্রেসক্লাবের ৩য় তলায় আব্দুস সালাম হল মিলনায়তনে ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ৫০টি পরিবারকে জীবিকা নির্বাহের জন্য সেলাই মেশিন প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব নজরুল ইসলাম, এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শফিকুর রহমান পিপিএম (বার)। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন নিরাপদ সড়ক চাই (নিসচা)র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ