Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

রামেক হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৬:০৮ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে আটটার দিকে হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে চাঁপাইনবাবগঞ্জের বাসিন্দা। করোনা সংক্রমণ নিয়ে তিনি হাসপাতালের ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন।
রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, করোনা সংক্রমণে মারা যাওয়া ওই নারীর বয়স ৪১ থেকে ৫০ বছরের মধ্যে। সংক্রমণ নিয়ে তিনি হাসপাতালের ২৯/৩০ নম্বর ওয়ার্ডে ভর্তি ছিলেন।
১০৪ শয্যার রামেক করোনা ইউনিটে বৃহস্পতিবার সকাল নয়টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৩১ জন। বর্তমানে রাজশাহীর ১৭ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪ জন, নওগাঁর ৫ জন, নাটোরের ৩ জন, পাবনার একজন এবং ঢাকার একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন ১১ জন। করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১০ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ১০ জনের। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ