Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপি খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি করছে

ফেনীর তৃণমূল সভায় হানিফ

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে রাজনীতি করতে চাইছে বিএনপি। দেশে অনেক উন্নত চিকিৎসা আছে। বেগম খালেদা জিয়া সে চিকিৎসা পাচ্ছে। বিএনপি খালেদা জিয়ার চিকিৎসার জন্য প্রেসক্লাবের সামনে আন্দোলন করে দেশব্যাপী অরাজকতা তৈরী করছে। কিন্তু রাষ্ট্রপ্রতির কাছে ক্ষমা চায় না। গতকাল বুধবার দুপুরে ফেনী জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম হানিফ (এমপি) এ মন্তব্য করেন।

তিনি বলেন, রাষ্ট্রপতির কাছে ক্ষমা না চাইলেতো কাজ হবে না। রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে বিষয়টি হয়তো বিবেচনা হতে পারে। রাষ্ট্রপতির কাছে মাফ চাইলে দন্ড মওকুফ হলে তিনি যে কোনো জায়গায় যেতে পারবেন। দন্ড স্থগিত করে তাকে বাইরে পাঠানোর সুযোগ নেই। ডা. মুরাদ হাসান সম্পর্কে হানিফ বলেন, ডা. মুরাদ হাসান যা করেছে সে তা ছাত্রদল থেকে শিখে এসেছে। সেখান থেকে পাওয়া শিক্ষার ফল এটি। বঙ্গবন্ধুর আদর্শের কোনো সৈনিক ও শেখ হাসিনার প্রকৃত কর্মী এমন আচরণ করতে পারেন না।
হানিফ আরো বলেন, বিএনপির মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তথ্য ও সম্প্রসার মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান এক সময় ময়মনসিং মেডিকেল কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন। বিএনপির নেতা তারেক রহমান বিভিন্ন সময় এমন আচরণ করেছেন। বিএনপি এসবের রাজনীতিই করে। প্রতি হিংসার রাজনীতি থেকে তারা বের হতে পারেনি।
সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট হাফেজ আহাম্মদ। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আ. লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি, ও প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও জেলা আ. লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, সদর উপজেলা চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল প্রমুখ উপস্থিত ছিলেন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ