Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষীপুরে চা দোকানীর ঝুলন্ত লাশ উদ্ধার

লক্ষীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

লক্ষীপুরের রায়পুর উপজেলার বামনীর ইউনিয়নের উত্তর বামনী গ্রামের পাঠান বাড়ি থেকে গতকাল বুধবার সকাল ১০টার দেলোয়ার হোসেন নামের এক বৃদ্ধ চা দোকানীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত দেলোয়ার হোসেনের অন্ধ স্ত্রী এক প্রবাসী ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহতের বড় ভাই মো. মুসা মিয়া বলেন, গতকাল বুধবার ফজরের নামাজের পর পরিবারের কাছে জানতে পারেন দেলোয়ার নিজ ঘরের আড়ার সাথে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করে। তা স্ত্রী ও সন্তানরা কেউ ছিলো না। তাছাড়া সে গ্রামের কয়েকজন ও বিভিন্ন এনজিওর কাছ থেকে ৫ লাখ টাকা ঋণ নিয়ে ছেলেকে বিদেশ পাঠায়। নিজেও চা দোকান দিয়েছেন। পাওনাদারদের চাপে আত্মহত্যা করতে পারে বলে আমার ধারণা। গ্রামের কারো সাথে কোন ঝগড়া বা মনোমালিন্য ছিলোনা।
গতকাল বুধবার সকাল ১০টার দিকে থানার পুলিশ এসে লাশ থানায় নিয়ে যায়। রায়পুর থানার এসআই জাহাঙ্গির বলেন, ময়নাতদন্তের জন্য লাশ লক্ষীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের মেয়ে পলি আক্তার বাদি হয়ে একটি মামলা করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ