Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ কার্ভাডভ্যান আটক

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম(কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রাম থানা পুলিশ রোববার ভোর রাতে অভিযান চালিয়ে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের দক্ষিন কালিকাপুর মাদ্রাসার সামনে থেকে ৪৫০ বোতল ফেন্সিডিলসহ একটি কার্ভাডভ্যান (ঢাকা-মেট্টো ট ১১-৯১৮২) আটক করেছে। এসময় কাউকে গ্রেফতার করতে না পারলেও কার্ভাডভ্যান মালিক এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী উপজেলার বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের মৃত আলী আশ্ববের ছেলে দেলোয়ার হোসেন দেলুর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে।
চৌদ্দগ্রাম থানার অফিসার ইনর্চাজ আবুল ফয়সল জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত সাড়ে ৩টায় এস আই মোসলেহ উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে মহাসড়কের দক্ষিণ কালিকাপুর মাদ্রাসা রাস্তার মাথা থেকে একটি কার্ভাডভ্যান আটক করা হয়। পরে কার্ভাডভ্যান তল্লাশি চালিয়ে প্লাষ্টিকের বস্তা বর্তী অবস্থায় ৪৫০ বোতল ফেন্সিডিল আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে এসময় কার্ভাডভ্যানের মালিক উপজেলার বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের দেলোয়ার হোসেন দেলুসহ চালক ও হেলপার পালিয়ে যায়। দেলোয়ারের বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ