Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ঢাকায় অপহৃত শিশু নাটোরে উদ্ধার

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নাটোর জেলা সংবাদদাতা : রাজধানী ঢাকার গেণ্ডারিয়া থেকে অপহৃত শিশু আরমানকে (১০) নাটোরের সিংড়া উপজেলার দুর্গম সাকোঁর বাজার থেকে উদ্ধার করেছে স্থানীয়রা।

আজ রোববার বেলা পৌনে ১১টার দিকে স্থানীয়রা তাকে পুলিশের কাছে সোপর্দ করে। এর আগে শনিবার সন্ধ্যায় স্থানীয়রা আরমানকে উদ্ধার করে।
সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মণ্ডল জানান, সন্ধ্যায় অপহরণকারী দলের সদস্যরা ৫ শিশুকে নিয়ে একটি নসিমনে (শ্যালো গাড়ি) করে বগুড়ার দিকে যাচ্ছিলেন।
এ সময় নসিমনটি সিংড়ার দুর্গম সাকোঁর বাজার এলাকায় পৌঁছালে আরমান চিৎকার ও কান্নাকাটি শুরু করে। এতে স্থানীয়রা নসিমনটি থামাতে বলে। কিন্তু অপহরণকারীরা গাড়ি না থামিয়ে আরমানকে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যান।

ওসি আরও জানান, উদ্ধার হওয়া আরমান পুলিশকে জানায়, ওই নসিমনে সেসহ আরও পাঁচ শিশু ছিলো। তাকে ঢাকার গেণ্ডারিয়া থেকে অপহরণ করা হয়। তার বাবা ইউসুফ আলী একজন রিকশা চালক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ