Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত, অস্ত্র-গুলি উদ্ধার

প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

সাভার থেকে স্টাফ রিপোর্টার : আশুলিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রাসেল দেওয়ান নামে চিহ্নিত এক সন্ত্রাসী নিহত হয়েছেন। এসময় দুটি পিস্তলসহ কয়েক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। রোববার (২৩ অক্টোবর) ভোরে আশুলিয়ার কুরগাঁও এলাকার চারিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাসেল আশুলিয়ার নিরিবিলি এলাকার পিয়ার আলীর ছেলে।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদীর জানান, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করে পুলিশ। পরে তার দেওয়া তথ্যমতে অস্ত্র ও সহযোগীদের আটকের জন্য রোববার ভোর সাড়ে ৩টার দিকে তাকে নিয়ে কুরগাঁও চারিপাড়া এলাকায় অভিযান চালায়। সেখানে আগে থেকেই ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে সন্ত্রাসীদের সঙ্গে গুলি বিনিময় হয়। একপর্যায়ে রাসেল আহত হয় এবং বাকী সদস্যরা পালিয়ে যায়। রাসেলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গণস্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে দুটি পিস্তলসহ কয়েক রাউন্ড গুলি ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে। নিহত রাসেলের নামে চারটি অস্ত্র মামলাসহ সাভার ও আশুলিয়া থানায় ১৬টি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ