Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে ইউপি নির্বাচনে সংঘর্ষ : আহত ৭

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

যশোর সদর উপজেলার চুড়ামনকাঠি ইউনিয়নে নৌকার প্রার্থীর উপর হামলা করেছে বর্তমান চেয়ারম্যান নেতাকর্মীরা। হামলায় আওয়ামী লীগের অন্তত ৭ জন নেতাকর্মী আহত হয়েছেন। তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চুড়ামনকাটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী দাউদ হোসেন দফাদারের অভিযোগ, বর্তমান চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্না ও তার ছেলে আব্দুল আওয়ালের নেতৃত্বে আমার উপর হামলা করেছে। চুড়ামনকাটি বাজারে ওই হামলায় আমার ১০ জন কর্মী আহত হয়েছেন। এসময় আমি নেতাকর্মীদের নিয়ে বাগডাঙ্গার দিকে চলে যাই। ঘটনাস্থলে পুলিশ আসলেও তারা আমাদের নিরাপত্তা নিশ্চিত করতে উদ্যোগ নেয়নি।
এই হামলায় আহত চুড়ামনকাঠি ইউনিয়নের ছাতিয়ানতলা গ্রামের দিপু, মারুফ, বাগডাঙ্গা গ্রামের সাহাদত হোসেন, সিরাজুল ইসলাম, আলী, লিপু ও সাইফুল ইসলামকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতাল চত্বরে চুড়ামনকাঠি ইউনিয়ন কৃষক লীগের সভাপতি শরিফুল ইসলাম বলেন, এবারের নির্বাচনে দাউদ হোসেন দফাদার আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। নৌকা মনোনয়ন নিয়ে তিনি ঢাকা থেকে গতকাল মঙ্গলবার যশোর আসেন। আমরা র‌্যালি করে তাকে নিয়ে আসছিলাম। সময় চুড়ামনকাঠি ইউনিয়নের মুন্না তার ছেলে আওয়াল, কর্মী আল আমিন এনামুল, নাহিদ, মনিরুল, রাকিব, হান্নানসহ ২০ থেকে ৩০ জন আমাদের ওপর হামলা করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহম্মেদ তারেক শামস বলেন, সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা আশঙ্কামুক্ত।
এব্যাপারে কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলামের বলেন, আমরা কোনো অভিযোগ পায়নি, অভিযোগ হলে আইনি ব্যবস্থা নেব।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ