Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সরকার প্রদত্ত সহায়তা সঠিকভাবে কাজে লাগাতে হবে’

স্টাফ রিপোর্টার, রাঙামাটি থেকে : | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

রাঙামাটি সদর উপজেলার মগবান ইউনিয়নে দুস্থ ও অস্বচ্ছল ৮০টি পরিবারের মাঝে গবাদিপশু ও গৃহ নির্মানের জন্য ঢেউটিন এবং নগদ অর্থ বিতরণ করেছেন খাদ্য মন্ত্রণালয় স¤প্রর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি। গতকাল রোববার সকালে রাঙামাটি সদর উপজেলার মগবান ইউনিয়নের গবঘোনা এলাকায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের অর্থায়নে ও রাঙামাটি জেলা পরিষদের বাস্তবায়নে এসব অস্বচ্ছল পরিবারের হাতে গবাদিপশু ও ঢেউটিন এবং নগদ অর্থ তুলে দেয়া হয়। বিতরণকালে দীপংকর তালুকদার বলেন, সরকার প্রদত্ত সকল ধরনের সহায়তা সঠিকভাবে কাজে লাগাতে হবে। সরকার দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়ন ও তাদের আবাসন ব্যবস্থা নিশ্চিত করতে নানামুখী প্রদক্ষপ গ্রহণ করেছে। তিনি বলেন, সরকারের নানামুখী পদক্ষেপের অংশ হিসাবে মন্ত্রণালয় প্রতিটি অসহায় ও দরিদ্র অস্বচ্ছল পরিবার গুলোর গবাদিপশু ও বাসস্থান নির্মাণের জন্য ঢেউটিন এবং নির্মাণ ব্যয় বিতরণ করার উদ্যোগ বাস্তবায়ন করছে। যেসব সাহায্য আপনাদেরকে করা হচ্ছে সেগুলো যদি সঠিকভাবে কাজে লাগান তাহলে আগামী পর্বে অন্য অসহায় দুঃস্থরা সাহায্য পাওয়ার জন্য সুযোগ পাবে। তাই তিনি সরকারের এই উদ্যোগ গুলো সফল করতে সকলের সহযোগিতা কামনা করেন।
এসময় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য হাজী মোহাম্মদ মুছা মাতব্বর, জেলা আ.লীগের উপদেষ্টা সদস্য জতীন তঞ্চগ্যা, সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সুখময় চাকমা, মগবান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বিনিয়ম চাকমা, জীপতলী ইউনিয়ন আ.লীগের সহসভাপতি তরুণ কান্তি তঞ্চগ্যাসহ সুবিধাভোগী ও স্থানীয় মান্যগণ্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ