Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রামগঞ্জে অস্ত্র-গুলিসহ যুবক গ্রেফতার

প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা : লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৮নং করপাড়া ইউনিয়নের পুর্ব করপাড়া গ্রামে অভিযান চালিয়ে একটি এলজি এবং ৩রাউন্ড গুলিসহ হত্যা মামলার পলাতক আসামি এমরান হোসেনকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ইমরান হোসেন পূর্ব করপাড়া গ্রামের জুনার বাড়ির মৃত আবদুল আলী ছেলে।
সূত্রে জানায়, শনিবার ভোর রাতে পুর্ব করপাড়া জুনার বাড়িস্থ বাগানে ৭/৮ জনের একটি সন্ত্রাসী গ্রুপ অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে রামগঞ্জ থানা ও মোহাম্মদিয়া বাজার তদন্ত কেন্দ্রের পুলিশ যৌথ ভাবে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যাবার সময় পুলিশ তাদেরকে ধাওয়া করে অস্ত্র ও গুলিসহ এমরানকে আটক করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে বিগত দিনে হত্যা,পুলিশের উপর হামলা এবং ডাকাতি সহ একাধিক মামলা রয়েছে বলে পুলিশ যানায়।
রামগঞ্জ থানার ওসি মোঃ তোতা মিয়া বলেন, গ্রেফতার হওয়ায় এমরান হোসেনসহ ৮জনের বিরুদ্ধে এস.আই ফরিদ উদ্দিন খান দাবী হয়ে অস্ত্র আইনে ২টি মামলা রুজু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ