Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় অ্যাম্বুলেন্স চালক নিহত

প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় মো. গোলাম সারোয়ার (৪০) নামে এক অ্যাম্বুলেন্স চালক নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার সদর উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের নন্দনপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় একটি বেসরকারি ক্লিনিকের তিনজন সেবিকাও (নার্স) আহত হয়েছেন। তবে তাদের নাম জানা যায়নি। তাদের ঢাকায় পাঠানো হয়েছে।
নিহত গোলাম সারোয়ার নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার কৈয়া গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে। তিনি ব্রাহ্মণবাড়িয়া মা ও শিশু কল্যাণ কেন্দ্রের অ্যাম্বুলেন্স চালক ছিলেন।
মা ও শিশু কল্যাণ কেন্দ্র সূত্রে জানা যায়, শুক্রবার সন্ধ্যায় গোলাম সারোয়ার অ্যাম্বুলেন্স করে শহরের হেলথ কেয়ার হাসপাতাল নামে বেসরকারি একটি ক্লিনিক থেকে রোগী নিয়ে ঢাকার একটি হাসপাতালে যান। পরে ঢাকা থেকে ফেরার পথে রাত সাড়ে ১২টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের নন্দনপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছে সজোরে ধাক্কা লাগে।
এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্স চালক গোলাম সারোয়ার মারা যান। এ ঘটনায় অ্যাম্বুলেন্সে থাকা হেলথ কেয়ার হাসপাতালের তিন সেবিকাও আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে ঢাকায় পাঠায়।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ