Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

টেকনাফে ১ কোটি ২০ লাখ টাকার ইয়াবা উদ্ধার

প্রকাশের সময় : ২২ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কক্সবাজার অফিস : কক্সবাজারের টেকনাফে ১ কোটি ২০ লাখ টাকার মূল্যমানের ৪০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
২ বিজিবির অধিনায়ক আবু জার আল জাহিদ জানান, ২২ অক্টোবর শনিবার ভোরে টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধীনস্থ সাবরাং বিওপির নেতৃত্বে বিজিবির সেনারা গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ সাবরাং ইউনিয়নের ঘোলাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৪০ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় পাচারকারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে প্যাকেটে মুড়ানো বস্তা ফেলে অন্ধকারে পাশের জঙ্গল দিয়ে পালিয়ে যায়। তবে এ অভিযানে কাউকে আটক করা সম্ভব হয়নি। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ১ কোটি ২০ লাখ টাকা বলে তিনি জানান। উদ্ধার ইয়াবা সমূহ ২ ব্যাটালিয়ন সদর দফতরে রাখা হয়েছে এবং যা পরবর্তীতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমতি সাপেক্ষে সংশ্লিষ্টদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলে জানিয়েছেন এই বিজিবি কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ